ইতিহাস কি বলে, কে সন্ত্রাসী- মুসলিম নাকি অমুসলিমরা ?

মুসলমানরা আরবে তাদের মূল কর্তৃত্ব প্রতিষ্ঠা করেছিলো মক্কা বিজয়ের মাধ্যমে। ইতিহাস বলে এই যুদ্ধে জয়লাভের পর মুসলমানরা কাউকে হত্যা করেনি। চাইলে সে সময় মুসলমানরা অনেককেই হত্যা করতে পারতো। কিন্তু মুসলমানদের শেষ নবী সবাইকে ক্ষমা করে দেন।

ক্রুসেড যুদ্ধের পর একই ঘটনা দৃশ্যমান হয়। মুসলমানরা যখন বায়তুল মুকাদ্দাস দখল করে, তখন তারা কারো উপর নির্যাতন করেনি। ইতিহাস খ্যাত যোদ্ধা সালাউদ্দিন আইয়ুবী সবাইকে ক্ষমা করে দিয়েছিলেন সে সময়। ইতিহাসের প্রত্যেক ক্ষেত্রেই একই রকম প্রকাশ পায়, প্রমাণিত হয় মুসলমানরা সর্বক্ষেত্রেই ছিলো দয়ালু।

কিন্তু খ্রিস্টানরা যখন বায়তুল মুকাদ্দাস দখল করেছিলো, তথন কিন্তু তারা সে রকম করেনি। তারা সেখানকার অধিবাসীদের উপর এমন নৃশংস গণহত্যা চালিয়েছিলো যে বলা হয়- মানুষের রক্তে সে সময় বুক পর্যন্ত ডুবে গিয়েছিলো।
খ্রিস্টানরা যখন স্পেন মুসলমানদের থেকে কেড়ে নিয়েছিলো, তখনও একই ঘটনা। সব মুসলমানকে এক করে আগুন দিয়ে পুড়িয়ে মারলো। যাকে এখনও সবাই ১লা এপ্রিলের করুণ ঘটনা হিসেবে স্মরণ করে।
এত দূরের ইতিহাস দেখার দরকার নেই। পূর্ব পাকিস্তান সৃষ্টি হওয়ার পর কিন্তু বাংলাদেশের সকল হিন্দুকে মেরে ফেলা হয়নি। অথচ ভারত সৃষ্টি হওয়ার পর ঠিকই কথিত সেক্যুলার নেহেরু হায়দারাবাদে গণহত্যা চাালিয়েছিলো। ১৯৪৮ সালে হত্যা করেছিলো ১০ লক্ষ মুসলমানকে।
ইউরোপীয়রা যখন আমেরিকায় গেলো, দেখলো সেখানে ছিলো আদবাসী রেড ইন্ডিয়ানরা। এই শুরু হলো রেড ইন্ডিয়ান নিধন। নানান কায়দায় নানান উপায়ে। আমেরিকানরা রেড ইন্ডিয়ানদের কম্বল গিফট করলো, ভেতরে পুরে দিলো পক্সের জীবানু। মড়ক লেগে গণহারে মারা গেলো আদিবাসী রেড ইন্ডিয়ানরা। ইতিহাস বলে শুধু গণহত্যা নয়, রেড ইন্ডিয়ানদের দাস হিসেবে বিক্রি করা ছাড়াও রেড ইন্ডিয়ানদের মাংশ সে সময় সুস্বাদু খাদ্য হিসেবে স্বীকৃতি পেয়েছিলো।
ইহুদীদের ক্ষেত্রে দেখুন, যে ফিলিস্তিনি মুসলমানরা তাদের বিপদের সময় (হিটলার কর্তৃক ইহুদী নিধনের সময়) আশ্রয় দিয়েছিলো, সেই ফিলিস্তিনিদের উপর তারা এখন কেমন নির্যাতন করছে।
এই স্পষ্ট ইতিহাসগুলোতো প্রমাণ করে কারা জাতিগত সন্ত্রাসী আর কারা জাতিগত দয়ালু। তারপরও অবাক লাগে- চোরের মা’র বড় গলার মত ঐ খ্রিস্টান-ইহুদী আর হিন্দুরা এখন মুসলমানদের সন্ত্রাসী বলে ডাকে !
Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s